Bangladesh Atomic Energy Commission -Senior Technician Electrical and Mechanical- Job Circular 2021 - JobsCircular.com.bd

Post Top Ad

Monday, 14 December 2020

Bangladesh Atomic Energy Commission -Senior Technician Electrical and Mechanical- Job Circular 2021

 

Job TitleSenior Technician Electrical and Mechanical
Employer NameBangladesh Atomic Energy Commission
Employers DescriptionBangladesh Atomic Energy Commission is a scientific research organization and regulatory body of Bangladesh.
Job Circular Date14 December 2020
Type of JobFull Time
Ministry or Department
Job Circular Last Date 01 January 2021



নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানী বাংলাদেশ লিমিটেড 

Nuclear Power Plant Company Bangladesh Limited

 (An enterprise of Bangladesh Atomic Energy Commission)


নিয়ােগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন-এর স্বত্বাধীন প্রতিষ্ঠান নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানী বাংলাদেশ লিমিটেড (এনপিসিবিএল)-এ নিম্নের বর্ণনা মােতাবেক নিয়ােগের নিমিত্ত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে :

পদের নাম ও সংখ্যাঃ

  1. সিনিয়র ল্যাব টেকনিশিয়ান (কেমিক্যাল)  (১৩ টি) 

  2. সিনিয়র টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল) (০৭ টি) 

  3. সিনিয়র টেকনিশিয়ান (ইলেকট্রনিক্স) (০৭ টি) 

  4. সিনিয়র টেকনিশিয়ান (মেকানিক্যাল) (৩২ টি) 

  5. সিনিয়র টেকনিশিয়ান (কুলিং এন্ড এয়ার কন্ডিশনিং) (০১ টি) 



 আবশ্যকীয় অন্যান্য যােগ্যতা :

মৌখিক ও লিখিত উভয় ক্ষেত্রে বাংলা ও ইংরেজি ভাষায় উৎকৃষ্ট যােগাযােগ দক্ষতা থাকতে হবে। যে কোনাে পাবলিক পরীক্ষায় ন্যূনতম জিপিএ/সিজিপিএ ৫.০০-এর মধ্যে ৩.০০ অথবা ৪.০০-এর মধ্যে ২.৫০ থাকতে হবে; সনাতন ফলাফল পদ্ধতির অধীন উভয় পরীক্ষায় ২য় বিভাগ প্রাপ্তগণ আবেদন করতে পারবেন। ০৩/০১/২০২১ তারিখে সর্বোচ্চ বয়সসীমা : ৩৫ (পঁয়ত্রিশ) বছর। 


বেতন, সুযােগ-সুবিধা ও অন্যান্য শর্তাবলী : 

১. প্রথম ১ (এক) বছর প্রবেশনকাল গণ্য করা হবে, তবে প্রবেশনকাল ২ (দুই) বছর পর্যন্ত বর্ধিত হতে পারে। প্রবেশনকাল সফলভাবে সমাপ্তির পর প্রবেশনকালে এনপিসিবিএল কর্তৃক প্রণীত প্রশিক্ষণের ফলাফল এবং/অথবা পারফরম্যান্স মূল্যায়নের ভিত্তিতে এনপিসিবিএল-এ চাকুরি নিয়মিতকরণ/নিশ্চিতকরণ করা হবে। 

২. কর্মস্থল হবে বাংলাদেশের যে কোন পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে বা এনপিসিবিএল নির্ধারিত যে কোন স্থানে। 

৩. প্রবেশনকালে ২৭,৬০০/- (সাতাশ হাজার ছয়শত) টাকা হারে মাসিক মূল বেতন ও বিধি মােতাবেক উৎসব ভাতা এবং প্রকল্প সাইটে কর্মকালীন মূল

বেতনের ৪০% হারে প্রকল্প ভাতা অথবা প্রযােজ্য ক্ষেত্রে প্রশিক্ষণ ভাতা প্রদান করা হবে। 

৪. এনপিসিবিএল-এর নিয়মিত চাকুরিতে নিয়ােগের পর উপরের ৩নং দফায় বর্ণিত মূল বেতন ও পারিবারিক আবাসন সুবিধা (অথবা পারিবারিক আবাসন সুবিধা না দিতে পারলে মূল বেতনের ৪০%-৬০% হারে বাড়িভাড়া ভাতা) এবং প্রযােজ্যতা অনুসারে মূল বেতনের ৪০% হারে প্রকল্প ভাতা/বিদ্যুৎ কেন্দ্র ভাতা, ছুটি নগদায়ন, যৌথ বীমা, কনট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটিসহ অন্যান্য প্রান্তিক সুবিধাদি এনপিসিবিএল-এর বিধিমালা ও নীতিমালা অনুসারে প্রদান করা হবে। যােগদানকারীকে তার যােগদানের সময় এ মর্মে অঙ্গীকারনামা (Surety Bond) দাখিল করতে হবে যে, তিনি এনপিসিবিএল-এ যােগদানের তারিখ থেকে কমপক্ষে ১০ (দশ) বছর চাকুরি করবেন এবং যদি এনপিসিবিএল-এ ১০ (দশ) বছর চাকুরি সমাপ্তির পূর্বে স্বেচ্ছায় এনপিসিবিএল ত্যাগ করেন তবে তিনি এনপিসিবিএল, সরকার বা অন্য যে কোন কর্তৃপক্ষ কর্তৃক তার জন্য ব্যয়কৃত সমুদয় অর্থ পরিশােধ করতে বাধ্য থাকবেন। 

আবেদন ও নির্বাচন পদ্ধতি :

আগ্রহী প্রার্থীকে “Online Application Form”-এর মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনের সময় প্রয়ােজনীয় তথ্যসহ প্রার্থীর স্ক্যানকৃত ছবি ও স্বাক্ষর আপলােড করতে হবে। ১৩.১২.২০২০ তারিখ থেকে ০৩.০১.২০২১ তারিখ রাত ১১:৫৯টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। | http://npcbl.teletalk.com.bd ঠিকানায় “Online Application Form পাওয়া যাবে। প্রার্থীকে অনলাইনে আবেদন দাখিলের পূর্বে যে কোন তারিখে “আবেদনের বিষয়ে নিয়ােগকর্তা কর্তৃক ইস্যুকৃত অনাপত্তিপত্র (NOC)” সংগ্রহ করতে হবে যা মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। 

৩. প্রত্যেক প্রার্থীকে তার আবেদন নিশ্চিতকরণের জন্য http://npcbl.teletalk.com.bd ঠিকানায় উল্লেখিত নির্দেশনা অনুসরণ করে যে কোন Teletalk Mobile Connection থেকে এসএমএস (SMS)-এর মাধ্যমে অফেরতযােগ্য ৫০০/- (পাঁচশত) টাকা পরিশােধ করতে হবে। | 

৪. লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা গ্রহণ এবং সংশ্লিষ্ট কাগজপত্র যাচাই ও প্রয়ােজনীয় নিরাপত্তা ছাড়পত্র প্রাপ্তি সাপেক্ষে যােগ্য প্রার্থী নির্বাচন করা হবে। বিদেশি সনদধারীদের মৌখিক পরীক্ষার সময় যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সমমানের সনদ প্রদর্শন করতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ/ভাতা প্রদান করা হবে না।। | 

৫. যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযােগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। | 

৬. এনপিসিবিএল কর্তৃপক্ষ কোন ধরনের কারণ দর্শানাে ছাড়াই পদ-সংখ্যা বৃদ্ধি/হ্রাস করার এবং যে কোন বা সকল আবেদন বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।










Apply Online

No comments:

Post a Comment

Post Top Ad